Offer

জিপি বন্ধ সিম অফার | Gp Bondho Sim Offer

জিপি বন্ধ সিম অফার  এর আশায় কি আপনি আপনার জিপি সিম টি বন্ধ করে রেখেছেন? অনেকদিন যাবত বন্ধ সিম টি ওপেন করা হয় না। মূলত বন্ধ সিমের অফারের এর জন্য আপনি আপনার গ্রামীণফোন সিম টি বন্ধ করে রেখেছেন। তাহলে আমি বলব এখনই আপনার উপযুক্ত সময় বন্ধ সিম চালু করার। কেননা আপনি বন্ধ সিম চালু করলেই পেয়ে যাচ্ছেন আকর্ষণীয় সব অফার। এছাড়াও আপনি জিপি বন্ধ সংযোগ চালু করলেই সাথে সাথে পাচ্ছেন ৯ টাকায় ১ জিবি এবং ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট।

প্রিয় বন্ধুরা আজকে মূলত আমরা আলোচনা করব জিপি বন্ধ সিম অফার নিয়ে। জিপি বন্ধ সিমে কি কি অফার থাকছে ? কি কি ডায়াল করলে অফার নিতে পারবেন এবং কখন নিতে পারবেন সবকিছু আজকে পোস্ট এর মধ্যে পেয়ে যাবেন।তাহলে চলুন আর দেরি না করে সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে দেখে । আশা করি আপনার পোষ্টটি পড়ে ভাল লাগবে।

জিপি বন্ধ সিম অফার

বাংলাদেশের নাম্বার ওয়ান নেটওয়ার্ক হল গ্রামীণফোন। সারা বাংলাদেশের গ্রামীণফোন নেটওয়ার্ক এর বিস্তার ব্যাপক। দেশের সেরা নেটওয়ার্ক হওয়ার কারণে গ্রামীন ফোন কোম্পানি তাদের গ্রাহকদের বিভিন্ন সময় বিভিন্ন রকম বাম্পার অফার দিয়ে থাকেন। বিশেষ করে জিপি বন্ধ সিমের অফার দিয়ে থাকেন। জিপি বন্ধ সিমের খুব কম টাকায় বাম্পার অফার পাওয়া যায়। দেশের নাম্বার ওয়ান নেটওয়ার্ক এর কারণে তাদের গ্রাহকদের জন্য সব সময় দুর্দান্ত অফার থাকে। আজকে মূলত আমরা জিপি বন্ধ সিম অফার নিয়ে কথা বলবো। জিপি বন্ধ সিমে কি কি অফার থাকছে তা নিয়ে আলোচনা করব। এছাড়াও আপনি আমাদের ওয়েবসাইট থেকে জিপিসহ দেশের সকল অপারেটর সব ধরনের অফার পেয়ে যাবেন।

nextresultbd-com

জিপি বন্ধ সিম অফার | ১১ টাকায় ১ জিবি ইন্টারনেট

দেশের নাম্বার ওয়ান নেটওয়ার্ক জিপি দিচ্ছে দুর্দান্ত সব অফার। মাত্র 11 টাকায় 1 জিবি ইন্টারনেট। এই বাম্পার অফার কে না নিতে চাই। আপনি চাইলে আপনিও এই অফারটি নিতে পারবেন খুব সহজেই। অফারটি নিতে হলে আপনাকে অবশ্য একটি জিপি বন্ধ সংযোগ লাগবে। যারা অনেকদিন ধরে জিপি সিম বন্ধ করে রেখেছেন দুর্দান্ত সব অফারের জন্য তাদের জন্য সুসংবাদ। খুব সহজেই একটি জিপি বন্ধ সংযোগ এর মাধ্যমে যে কেউ পেয়ে যাবেন ১১ টাকায় ১ জিবি ইন্টারনেট। এই অফারটি যে কেউ তার বন্ধ সংযোগে তিনবার ক্রয় করতে পারবেন। এই অফারটি নিতে হলে আপনাকে কি কি করা লাগবে সেসব বিষয় নিয়ে মূলত আজকে আমরা আলোচনা করব। তাই দেরি না করে ১১ টাকায় ১ জিবি ইন্টারনেট নিতে চাইলে পুরো পোস্টটি মন দিয়ে পড়ুন।

জিপি বন্ধ সিম অফার ১১ টাকায় ১ জিবি ইন্টারনেট নিতে হলে আপনাকে ফোনের ডায়াল অপশনে গিয়ে *121*5044# ডায়াল করতে হবে। এই অফারটি আপনি তিনবার নিতে পারবেন। অফারটির মেয়াদ ৭ দিন।

(বি দ্র : শুধু আপনার জিপি সিমটি বন্ধ থাকলেই এই অফারটি নিতে পারবেন না অফারটি নিতে হলে অবশ্যই একটি নির্দিষ্ট সময় বন্ধ থাকা লাগবে। জিপি যে সকল গ্রাহকদের সিম ২৫ আগস্ট ২০২০ থেকে বন্ধ রয়েছে শুধুমাত্র তারাই এই অফারটি নিতে পারবেন)

জিপি বন্ধ সিম অফার | ৪৩ টাকায় ৫ জিবি ইন্টারনেট

কম টাকায় বাম্পার অফার দিতে পারে একমাত্র দেশের নাম্বার ওয়ান নেটওয়ার্ক জিপি। বাংলাদেশের সবচেয়ে বেশি গ্রাহক রয়েছে জিপি সিমের। গ্রাহকদের কথা মাথায় রেখে জিপি বন্ধ সিমের অফার দিয়ে থাকে। আজকে মূলত জিপি বন্ধ সিম এ একটি বাম্পার অফার নিয়ে কথা বলবো। মাত্র 43 টাকায় 5 জিবি ইন্টারনেট দিচ্ছে জিপি বন্ধ সিমের গ্রাহকদের। আমার মনে হয় জিপি সকল ইন্টারনেটের মধ্যে এটা সর্বনিম্ন টাকায় সবচেয়ে বড় ইন্টারনেট অফার । কথা আর না বাড়িয়ে চলুন দেখে নিই কিভাবে নিবেন ৪৩ টাকায় ৫ জিবি ইন্টারনেট। মাত্র ৪৩ টাকায় ৫ জিবি ইন্টারনেট নিতে চাইলে সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন।

জিপি বন্ধ সিম অফার ৪৩ টাকায় ৫ জিবি ইন্টারনেট নিতে চাইলে আপনাকে মূলত ৪৩ টাকা রিচার্জ করা লাগবে। কোন কোড ডায়াল না করে সরাসরি ফ্লেক্সিলোড / রিচার্জের মাধ্যমে আপনি মাত্র ৪৩ টাকায় ৫ জিবি ইন্টারনেট পেয়ে যাবেন। এই অফারটি আপনি একবার নিতে পারবেন। অফারটির মেয়াদ থাকবে ৭ দিন।

জিপি বন্ধ সিম অফার | ২৮ টাকায় ৪৮ মিনিট

জিপি নেটওয়ার্ক তাদের গ্রাহকদের সব ধরনের অফার দিকে লক্ষ্য রাখেন। জিপি বন্ধ সিমের শুধু ইন্টারনেট অফার না মিনিট অফার ও তারা দিয়েছেন। ইন্টারনেটের পাশাপাশি গ্রাহকদের কথা চিন্তা করে মাত্র ২৮ টাকায় ৪৮ মিনিট অফার দিয়েছেন। বন্ধুরা চলুন দেখে নিই কিভাবে ২৮ টাকায় ৪৮ মিনিট আপনারা পাবেন।

জিপি বন্ধ সিম এ ২৮ টাকায় ৪৮ মিনিট পেতে হলে আপনাকে তেমন কোন কিছু করা লাগবে না শুধু মাত্র ২৮ টাকা রিচার্জ করলেই আপনি ৪৮ মিনিট পেয়ে যাবেন । এই অফারটি গ্রাহকরা ১ বার নিতে পারবেন। এছাড়াও এই অফারটির মেয়াদ থাকবে ৩০ দিন।

এছাড়াও আপনি জিপি বন্ধ সিমে মিনিট + ইন্টারনেট একসাথে পেয়ে যাবেন। খুব অল্প টাকায় মিনিট+ ইন্টারনেট বান্ডেল পেয়ে যাবেন। ৩ জিবি ইন্টারনেট+১০০ মিনিট+ ০.৪৮ পয়সা/ মিনিট পেয়ে যাবেন মাত্র ১০১ টাকায়। এই অফারটি পেতে হলে আপনাকে ১০১ টাকা রিচার্জ করা লাগবে। অফারটির মেয়াদ থাকবে ৩০ দিন।

এছাড়াও আপনি জিপি বন্ধ সিমে মিনিট + ইন্টারনেট একসাথে পেয়ে যাবেন। খুব অল্প টাকায় মিনিট+ ইন্টারনেট বান্ডেল পেয়ে যাবেন। ৩ জিবি ইন্টারনেট+১০০ মিনিট+ ০.৪৮ পয়সা/ মিনিট পেয়ে যাবেন মাত্র ১০১ টাকায়। এই অফারটি পেতে হলে আপনাকে ১০১ টাকা রিচার্জ করা লাগবে। অফারটির মেয়াদ থাকবে ৩০ দিন।

জিপি বন্ধ সিম অফার চেক কোড

প্রিয় বন্ধুরা এতক্ষণ আমরা জানলাম জিপি বন্ধ সিমে কি কি অফার আছে এবং কিভাবে অফার গুলো নিতে পারব। চলুন এখন দেখে নিয়ে খুব সহজে কিভাবে বন্ধ সিমের অফার চেক করব। আপনার জিপি বন্ধ সিমের অফার কি আছে কিনা তা জানতে হলে আপনাকে বন্ধ সিমে কি কি অফার আছে তা চেক করতে হবে।

আপনার বন্ধ জিপি সিমে কি কি অফার আছে তা জানতে হলে আপনাকে প্রথমে ফোনের ডায়াল অপশনে গিয়ে ১২১ ৫৩০০# ডায়াল করা লাগবে। যদি আপনার বন্ধ সিমের অফার টি থেকে থাকে তাহলে অবশ্যই আপনাকে এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

দেশের নাম্বার ওয়ান নেটওয়ার্ক জিপি বন্ধ সিমের অফার আপনার জন্য‌ই। তাই দেরি না করে এখনই লুফে নিন গ্রামীনফোন বন্ধ সিমের সকল অফার সমূহ। এছাড়াও আপনি আপনার নিকটস্থ জিপি রিচার্জ পয়েন্ট থেকে পাওয়ার লোড এর মাধ্যমে জিপি বন্ধ সিমের অফার নিতে পারবেন।

ফ্রি ইন্টারনেট জিপি সিমে

আপনারা অনেকেই হয়তো জানেন না যে জিপি সিমে ফ্রি ইন্টারনেট ব্যবহার করা যায়। আজকের মূলত জিপি সিমে কিভাবে ফ্রি ইন্টারনেট নেয়া যায় সে বিষয় নিয়ে আলোচনা করব।

www-nextresultbd-com

আপনি একটু চালাক হলেই সারাবছর জিপি সিমের স্বল্প মূল্যে ইন্টারনেট এবং মিনিট বান্ডেল ব্যবহার করতে পারবেন। সেজন্য আপনার শুধু কয়েকটি জিপি সিম থাকা লাগবে।

কিছুদিন পরপর জিপি বন্ধ সিমের খুবই অল্প টাকায় ইন্টারনেট ও মিনিট বান্ডেল দিয়ে থাকে। আপনি ইচ্ছা করলে কয়েকটি জিপি সিম কিনে সেগুলো তিন-চার মাস বন্ধ করে রেখে সে অফারগুলো লুফে নিতে পারবেন। দেশের একমাত্র প্রথম 4G নেটওয়ার্ক কোম্পানি গ্রামীণফোন জিপি বন্ধ সিম এ ৯ টাকা বা ১৭ টাকায় ১ জিবি বা ২ জিবি ইন্টারনেট অফার দিয়ে থাকে। আমাদের চারপাশে অনেকে এভাবে ইন্টারনেট ব্যবহার করতে দেখা যায়। আপনি ইচ্ছা করলে এইভাবে খুবই কম মূল্যে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। এছাড়াও এভাবে ইন্টারনেট ব্যবহার করলে আপনি দেখবেন চার-পাঁচ মাস আপনার ফ্রি ইন্টারনেট ব্যবহার হচ্ছে।

ইন্টারনেট ও মিনিট ব্যালেন্স চেক

প্রিয় বন্ধুরা এতক্ষণ আলোচনা করলাম ইন্টারনেট ও মিনিট অফার নিয়ে। আপনি ইন্টারনেট ও মিনিট অফার কিনে কিভাবে তা চেক করবেন তা আমরা অনেকেই জানিনা । চলুন দেখে নিই ইন্টারনেট ও মিনিট ব্যালেন্স কিভাবে চেক করতে হয় জিপি সিমে।

  • ইন্টারনেট ব্যালেন্স চেক- *121*!1*4#
  • মিনিট ব্যালেন্স চেক- *121* 1*2

প্রিয় পাঠকবৃন্দ আজকে এখানেই শেষ করছি। আবার আসবো অন্য কোনো অপারেটরের সব সেরা সেরা অফার নিয়ে। দেশের সকল অপারেটরের সকল প্রকার অফার জানতে আমাদের ওয়েবসাইট “নেক্সটরেজাল্ট বিডির” সাথেই থাকুন।

আরও দেখুন :

Mehebur Hasan Siam

I am Siam from Charghat, Rajshahi, Bangladesh. My only passion is to be Successful Freelancer. I write Content about all Educational News and Information. I'm working on this Website since July 2021.

Leave a Reply

Your email address will not be published.

Back to top button