Result

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ PDF – dpe.gov.bd

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২২ - Primary Exam Result 2022

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশিত হয়েছে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ডিপিই এর অফিশিয়াল ওয়েবসাইট থেকে ফলাফল প্রকাশ করা হয়। প্রথম ধাপে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রাথমিক শিক্ষা অধিদপ্তর কর্তৃপক্ষ ৫৫২৯৫ জন প্রার্থী নির্বাচিত করেছেন।
প্রথম ধাপের পরীক্ষায় আপনি উত্তীর্ণ হয়েছেন কিনা তা আমাদের ওয়েবসাইট থেকে চেক করতে পারবেন। এবছর প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার তিনটি ধাপে অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে প্রথম ধাপের পরীক্ষা শেষ হয় এবং ফলাফল প্রকাশিত হয়েছে।
প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার সকল ধাপের পরীক্ষার ফলাফল পেতে আমাদের ওয়েবসাইটের সাথে থাকুন। প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা জেলা ভিত্তিক তারিখ ও সময়সূচি সহ বিস্তারিত সকল তথ্য এখান থেকে পাবেন।

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার mcq পরিক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। যে সকল প্রার্থী mcq লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে তারা ভাইবা পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে। ভাইবা পরীক্ষা কবে অনুষ্ঠিত হবে তা বিজ্ঞপ্তিতে প্রকাশ করা হবে। প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রথম ধাপে অনুষ্ঠিত হয় ২২ এপ্রিল ২০২২ ।

22 এপ্রিল সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা 80 নম্বরের অনুষ্ঠিত হয়েছে। এরমধ্যে mcq লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। বাকি 20 নম্বর ভাইবা পরীক্ষায় নেয়া হবে। সারাদেশ থেকে এ বছর অধিক সংখ্যক প্রার্থী প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার আবেদন করে। সে জন্য মূলত প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা তিনটি ধাপে অনুষ্ঠিত হতে চলেছে।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী প্রতিটি ধাপের পরীক্ষা শেষ হবার পর ফলাফল প্রকাশ করা হবে। যেহেতু প্রথম ধাপের পরীক্ষা শেষ হয়েছে তাই ফলাফল প্রকাশিত হয়েছে। প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রথম ধাপ এর ফলাফল পেতে চাইলে সম্পন্ন আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।

Primary Result 2022 PDF

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২২

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ লিখিত পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশিত হয়েছে। উপজেলা ভিত্তিক প্রাথমিক শিক্ষক নিয়োগ লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে।
এবছর অধিক সংখ্যক প্রার্থী আবেদন করায় মোর শুন্য আসনে 4 গুণ মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত হয়েছে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণ ভাইভা পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। কত তারিখে ভাইবা পরিক্ষা অনুষ্ঠিত হবে তা বিজ্ঞপ্তিতে প্রকাশ করা হয়েছে।

প্রাথমিক শিক্ষক লিখিত পরীক্ষার ফলাফল ২০২২

অনলাইনের মাধ্যমে প্রাথমিক আবেদন শুরু হয় ২০২০ সালে। মহামারী করোনাভাইরাস এর কারণে সঠিক সময়ে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হতে পারেনি। দীর্ঘ প্রতীক্ষার পর 22 এপ্রিল প্রথম ধাপের পরীক্ষা অনুষ্ঠিত হয়।
cddvd
প্রথম ধাপের পরীক্ষা শেষে আজকে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রথম ধাপের ফলাফল প্রকাশিত হয়েছে। নিম্নলিখিত উপজেলায় এবং জেলা পর্যায়ের লিখিত পরীক্ষার ফলাফল আপনারা এখান থেকে চেক করতে পারবেন।

Primary Result 2022 – dpe.gov.bd

আপনি কি প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল পেতে চান? কিভাবে ওয়েবসাইট থেকে ফলাফল চেক করবেন তা জানেন না। ওয়েবসাইট থেকে অথবা মোবাইলে এসএমএসের মাধ্যমে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল চেক করা যাবে। অনলাইনের মাধ্যমে ওয়েবসাইটে প্রবেশ করে ফলাফল চেক করতে হলে আপনাকে এই dpe.gov.bd বা dpe.teletalk.com.bd  ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। ‌

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ কিভাবে জানবেন ?

download-4

dpe.gov.bd বা dpe.teletalk.com.bd  এখানে থেকে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। এছাড়াও এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মোবাইল এসএমএসের মাধ্যমে ফলাফল জানানো হবে। আপনি যদি অনলাইন থেকে পরীক্ষার ফলাফল পেতে চান তাহলে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করুন। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণ ভাইভা পরীক্ষার জন্য চূড়ান্ত নির্বাচিত হবে।

Mehebur Hasan Siam

I am Siam from Charghat, Rajshahi, Bangladesh. My only passion is to be Successful Freelancer. I write Content about all Educational News and Information. I'm working on this Website since July 2021.

Leave a Reply

Your email address will not be published.

Back to top button